পুলিশ ট্রেনিং সেন্টার টাঙ্গাইলে চাকরি, স্নাতকে আবেদনের সুযোগ

 

স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা অনুযায়ী, কমান্ড্যান্ট (ডিআইজি), পুলিশ ট্রেনিং সেন্টার, টাঙ্গাইল কার্যালয়ে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদনপত্র ডাকযোগে পাঠাতে হবে।

পদ বিবরণ:

১. কম্পিউটার অপারেটর

  • পদসংখ্যা:
  • যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি। কম্পিউটার টাইপিংয়ে বাংলায় প্রতি মিনিটে ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে এবং স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
  • বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা

২. অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

  • পদসংখ্যা:
  • যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার ব্যবহারে দক্ষতা এবং টাইপিংয়ে বাংলায় ও ইংরেজিতে প্রতি মিনিটে ২০ শব্দের গতি থাকতে হবে।
  • বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

বয়সসীমা:

১৫ সেপ্টেম্বর ২০২৪ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন প্রক্রিয়া:

আবেদনকারীদের নির্দিষ্ট চাকরির ফরম পূরণ করে স্বাক্ষর করতে হবে। সাদা কাগজে আবেদন গ্রহণযোগ্য নয়। আবেদন ফরমটি বাংলাদেশ পুলিশের ওয়েবসাইট, পুলিশ ট্রেনিং সেন্টার, টাঙ্গাইলের ওয়েবসাইট বা নোটিশ বোর্ড থেকে সংগ্রহ করা যাবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদন ফি:

পরীক্ষার ফি হিসেবে ২০০ টাকা "কমান্ড্যান্ট (ডিআইজি), পুলিশ ট্রেনিং সেন্টার, টাঙ্গাইল" এর অনুকূলে সোনালী ব্যাংকে জমা দিতে হবে। চালানের মূল কপি আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:

কমান্ড্যান্ট (ডিআইজি), পুলিশ ট্রেনিং সেন্টার, টাঙ্গাইল।

আবেদনের শেষ সময়: ১৫ সেপ্টেম্বর ২০২৪।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url