এই ফোনে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে । This phone has a 32 megapixel selfie camera

 

দেশের বাজারে বাঁকানো পর্দার নতুন স্মার্টফোন ‘নোট ৪০এস’ উন্মোচন করেছে ইনফিনিক্স। এই ফোনটির পেছনে ১০৮ ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে, এবং সেলফি তোলার জন্য ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা অন্তর্ভুক্ত রয়েছে। ফলে কম আলোতেও উন্নত রেজল্যুশনের ছবি ও ভিডিও ধারণ করা সম্ভব। ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ২৬,৯৯৯ টাকা। এ তথ্য জানিয়ে ইনফিনিক্স বাংলাদেশ এক সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৬.৭৮ ইঞ্চি থ্রিডি কার্ভড অ্যামলয়েড পর্দার রিফ্রেশ রেট ১২০ হার্জ, যা ফোনটিতে উন্নত মানের ছবি ও ভিডিও দেখার অভিজ্ঞতা প্রদান করে। মিডিয়াটেক হেলিও জি ৯৯ প্রসেসরে চালিত এই ফোনটিতে ৮ গিগাবাইট র‍্যাম ও ২৫৬ গিগাবাইট স্টোরেজ রয়েছে, ফলে একসাথে একাধিক কাজ দ্রুত সম্পন্ন করা সম্ভব।

পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারিতে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং এবং ২০ ওয়াটের ওয়্যারলেস ম্যাগচার্জ প্রযুক্তি থাকায় ফোনটি দীর্ঘক্ষণ ব্যবহারের পাশাপাশি দ্রুত চার্জ করা যায়। তাছাড়া, আঙুলের ছাপ শনাক্তকরণ প্রযুক্তি ফোনটিকে ধুলামুক্ত রাখতে সহায়তা করে। এক্সওএস ১৪ অপারেটিং সিস্টেমে চলমান এই ফোনটিতে নীল আলো প্রতিরোধী প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, ফলে দীর্ঘক্ষণ ব্যবহার করলেও চোখের ক্ষতি হয় না।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url