বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেডে চাকরি, আবেদন ফি ২০০ টাকা ।

 

বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তিনটি পদে মোট পাঁচজন কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা প্রতিষ্ঠানটির অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন এবং তা ডাকযোগে বা কুরিয়ারে পাঠাতে হবে।

পদের নাম: উচ্চ দক্ষ কারিগর
পদসংখ্যা: ১টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি বা সমমানের শিক্ষাগত যোগ্যতা, প্রতিষ্ঠিত কোনো বাণিজ্যিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ছয় বছরের অভিজ্ঞতা। ইঞ্জেকশন মোল্ডিং মেশিন চালনা ও রক্ষণাবেক্ষণে পারদর্শীদের অগ্রাধিকার দেওয়া হবে।
গ্রেড: ১৭তম
বেতন: ৯০০০-২১৮০০ টাকা


পদের নাম: দক্ষ কারিগর (মেশিনিস্ট-১)
পদসংখ্যা: ১টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি (ভোকেশনাল) বা সমমান, প্রতিষ্ঠিত কোনো বাণিজ্যিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা। সিএনসি লেদ ও মিলিং মেশিন চালনায় দক্ষ এবং মেশিনিস্ট ট্রেড কোর্স সম্পন্ন ব্যক্তিদের অগ্রাধিকার।
গ্রেড: ১৮তম
বেতন: ৮৮০০-২১৩১০ টাকা


পদের নাম: দক্ষ কারিগর (মেশিনিস্ট-২)
পদসংখ্যা: ৩টি
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: এসএসসি (ভোকেশনাল) বা সমমান, প্রতিষ্ঠিত কোনো বাণিজ্যিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা। লেদ, মিলিং ও গ্রাইন্ডিং মেশিন চালনায় দক্ষ এবং ডাই-মোল্ড ফিটিং-ফিনিশিং কাজে পারদর্শীদের অগ্রাধিকার।
গ্রেড: ১৮তম
বেতন: ৮৮০০-২১৩১০ টাকা

আবেদনপদ্ধতি:
আগ্রহী প্রার্থীদের প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে থাকা নমুনা আবেদনপত্র ডাউনলোড করে পূরণ করতে হবে। আবেদনপত্রের সঙ্গে দুটি সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র, এবং জাতীয় পরিচয়পত্র সংযুক্ত করতে হবে।

আবেদন ফি:
যেকোনো শিডিউলড ব্যাংক থেকে ‘বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড’-এর অনুকূলে ২০০ টাকা মূল্যের অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট বা পে-অর্ডার আবেদনপত্রের সঙ্গে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:
ডাক বা কুরিয়ারযোগে (খামের ওপর পদের নাম উল্লেখ করে) নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে:
‘ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড, গাজীপুর সেনানিবাস, জয়দেবপুর, গাজীপুর-১৭০০।’

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ:
২৫ সেপ্টেম্বর, ২০২৪।



এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url