দৈনিক ১ থেকে ২ ঘন্টা কাজ করে হাত খরচের টাকা আয় করুন এই ওয়েবসাইট দিয়ে

 


কেমন হয় যদি মোবাইল অথবা কম্পিউটার দিয়ে প্রতিদিন ১-২ ঘন্টা কাজ করে হাতখরচের টাকা তুলে নেওয়া যায়? এবং সেই টাকাটা সাথে সাথে উইথড্র করা যায়?

লিংকে গিয়ে Start এ ক্লিক করুন প্রথমেই

হ্যা, আজকে সেরকমই একটি রাশিয়ান মাইক্রোজব ওয়েবসাইটের সাথে আপনাদের পরিচয় করিয়ে দিবো। যেখানে আপনি খুব সহজ এবং ছোট ছোট কাজ করে মাস শেষে একটি ভালো পরিমাণ টাকা আয় করতে পারবেন।

এখানে প্রচুর পরিমানে কাজ পাওয়া যায় যা আপনি সারাদিন করেও শেষ করতে পারবেন না। আপনি যদি এখানে সময় ব্যায় করতে পারেন এবং নিয়মিত এ্যাকটিভ থাকেন তাহলে মাস শেষে অন্তত ৮-১০ হাজার টাকা ইনকাম করা সম্ভব।

আজকে যে ওয়েবসাইটের কথা বলবো এখানে কাজ করতে হলে কোন স্কিল অথবা দক্ষ হওয়ার প্রয়োজন নেই। আপনার যদি হাতে একটা মোবাইল ফোন অথবা কম্পিউটার থেকে থাকে এবং অনলাইনে সোস্যাল মিডিয়া মিডিয়া সম্পর্কে মোটামুটি ধারণা থাকে তাহলে এখানে খুব সহজে কাজ করতে পারবেন।

এই পোস্টের মাধ্যমে কিভাবে একাউন্ট ওপেন করবেন, কাজ শুরু করবেন এবং পেমেন্ট নিবেন তা বিস্তারিত তুলে ধরা হবে। তাই অনুরোধ রইলো শুরু থেকে শেষ পর্যন্ত পোস্টটি পড়ার।

ওয়েবসাইট সম্পর্কে ধারণা

আজকে আমরা কথা বলবো রাশিয়ান মাইক্রোজব ওয়েবসাইট Aviso নিয়ে। ওয়েবসাইটটি রাশিয়ান হলেও এখানে বাংলাদেশ, পাকিস্তান, ভারতের ওয়ার্কার বেশি। ওয়েবসাইটটি ৬ বছরের বেশি সময় ধরে মার্কেটে আছে এবং এখন পর্যন্ত ২০ কোটির বেশি রাশিয়ান রাবেল ওয়ার্কারদের পরিশোধ করেছে।

এখানে বিভিন্ন ক্যাটেগরির ছোট ছোট কাজ যেমন ওয়েবসাইট রেজিষ্ট্রেশন, সোস্যাল মিডিয়া সাবস্ক্রাইব, ইউটিউব ভিউ, সার্ফিং, ক্যাপচা, এ্যাপ/গেম ডাউনলোড করে আর্নিং করা যায়।

অনলাইনে বিভিন্ন ওয়েবসাইটে কাজ করার আগে সবাই চিন্তা করে থাকেন এটি কি আসলেই পেমেন্ট দিবে?

কিন্তু এই ওয়েবসাইটে সেটি নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না। কারণ এখানে প্রতিদিন যাই আয় করবেন সেটিই তুলে নিতে পারবেন। এখানে মিনিমাম উইথড্র এমাউন্ট মাত্র ২ রাবেল যা প্রায় ২ টাকার মত। এবং পেমেন্ট নিতে পারবেন বিভিন্ন মাধ্যমে।

কাজ শুরু করবেন যেভাবে

চলুন দেখে নেওয়া যাক ওয়েবসাইটে কিভাবে রেজিষ্ট্রেশন করবেন এবং কাজ শুরু করবেন।

প্রথমে আপনার মোবাইল অথবা কম্পিউটারের ব্রাউজার থেকে নিচের লিংকে ক্লিক করুন।

আমার রেফার লিংক

অথবা রেফার ছাড়া লিংক

আমার রেফার লিংক থেকে রেজিষ্ট্রেশন করলে প্রতি মাসে রেফারদের নিয়ে বিভিন্ন কনটেস্ট করা হবে এবং কনটেস্টে বিজয়ী হয়ে জিতে নিতে পারবেন এক্সট্রা রাবেল। তাছাড়া যেকোনো সময় ওয়েবসাইটের ম্যাসেজ অপশন থেকে সরাসরি কথা বলতে পারবেন।

লিংকে ক্লিক করার পর আপনাকে ওয়েবসাইটে নিয়ে যাবে। ক্রোম ব্রাউজার হলে অটোমেটিক রাশিয়ান ভাষা থেকে ইংরেজিতে ট্রান্সলেট হয়ে যাবে। অটোমেটিক ট্রান্সলেট না হলে ডান পাশের উপরের অপশনে ক্লিক করে ইংরেজি ভাষা সিলেক্ট করে দিবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url