গুগলে ইন্টার্ন, স্নাতক পাসে আবেদন, কর্ণাটক-তেলেঙ্গানায় কাজ । আজকের চাকরি

 

গুগলে শিক্ষার্থীদের জন্য ইন্টার্নশিপের সুযোগ ঘোষণা করা হয়েছে। "ইঞ্জিনিয়ারিং ইন্টার্ন, সামার ২০২৫" নামে এই শিক্ষানবিশ কার্যক্রমের জন্য আবেদন চলমান, এবং শেষ তারিখ ২০ সেপ্টেম্বর। নির্বাচিতরা ভারতের কর্ণাটক ও তেলেঙ্গানায় কাজ করার সুযোগ পাবেন।

২০২৫ সালের মে-জুন সেশনের জন্য এই ইন্টার্নশিপে অংশ নেওয়ার সুযোগ থাকবে। ইন্টার্ন হিসেবে ১০ থেকে ১২ সপ্তাহ গুগলে কাজ করার অভিজ্ঞতা অর্জন করবেন। কম্পিউটারবিজ্ঞান বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রিধারীরা অনলাইনে আবেদন করতে পারবেন। নির্বাচিতদের ওয়েব ও মোবাইলসহ বিভিন্ন অভ্যন্তরীণ সমস্যা সমাধানে কাজ করতে হবে, এবং অনেক সময় গ্রুপে কাজ করতে হতে পারে।

আগ্রহী প্রার্থীদের কম্পিউটারবিজ্ঞানে স্নাতক বা স্নাতকোত্তর হতে হবে এবং বিভিন্ন প্রোগ্রামিং ভাষার ভালো ধারণা থাকতে হবে। ইংরেজিতে সাবলীল হওয়া, সিস্টেম সফটওয়্যার, অ্যালগরিদম, এসকিউএল ও জাভাস্ক্রিপ্ট সম্পর্কে জ্ঞান থাকা প্রয়োজন। জাভা, সি++ ও পাইথনে অভিজ্ঞতা থাকলে তা বাড়তি সুবিধা হিসেবে বিবেচিত হবে।

আবেদন করতে, আগ্রহীরা গুগলের ক্যারিয়ার ওয়েবসাইটে গিয়ে জীবনবৃত্তান্ত এবং ইংরেজি ভাষায় শিক্ষার সনদপত্র জমা দিতে পারবেন।

আবেদন পদ্ধতি ও আবেদনের জন্য এখানে ক্লিক করুন

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url