সোনালী ব্যাংকের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

 

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের অন্তর্ভুক্ত সোনালী ব্যাংকের মেডিকেল অফিসারের (নবম গ্রেড) লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে যে, মেডিকেল অফিসার পদে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ৪ অক্টোবর। এই পরীক্ষা অনুষ্ঠিত হবে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজে। মোট ৩৯০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবেন, এবং লিখিত পরীক্ষার মোট নম্বর ২০০ হবে।

অনলাইনে আবেদনকারী প্রার্থীদের মধ্যে প্রাথমিকভাবে যোগ্য বিবেচিতদের প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট (https://erecruitment.bb.org.bd) থেকে আপলোড করা হয়েছে। প্রবেশপত্র ছাড়া পরীক্ষায় অংশগ্রহণ করা যাবে না। পরীক্ষার্থীদের পরীক্ষা শুরুর অন্তত ১ ঘণ্টা আগে পরীক্ষার কেন্দ্রে উপস্থিত থাকতে হবে, এবং পরীক্ষা শুরুর পর আর কাউকে প্রবেশ করতে দেওয়া হবে না।

প্রবেশপত্র ছাড়া কোনো ধরনের কাগজ, বই, মানিব্যাগ, মোবাইল ফোন, ক্যালকুলেটর, ইলেকট্রনিক কার্ড (যেমন স্মার্ট কার্ড, ডেবিট বা ক্রেডিট কার্ড) এবং অন্যান্য যন্ত্র নিয়ে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করা যাবে না। যদি পরীক্ষা চলাকালীন এসব কিছুর সন্ধান পাওয়া যায় বা অসদুপায় অবলম্বনের চেষ্টা করা হয়, তবে পরীক্ষার্থীর পরীক্ষা বাতিল হবে। প্রবেশপত্রে কোনো খসড়া বা লেখা নিষিদ্ধ, এবং পরীক্ষার সময় পরীক্ষার্থীদের উভয় কান দৃশ্যমান রাখতে হবে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আজকের আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url